ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সিমকার্ড চুরির অভিযোগে প্রতিবন্ধী কিশোরকে নির্যাতন

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৫১, ৩১ জুলাই ২০২১

নওগাঁর মহাদেবপুরে মোবাইলের সিমকার্ড চুরির অভিযোগে সিহাব হোসেন (১৪) নামে এক প্রতিবন্ধী কিশোরকে হাত-পা বেঁধে বেদম নির্যাতন করা হয়েছে। ওই কিশোরের চিৎকারে গ্রামের লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

শুক্রবার মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা গ্রামের নির্মাণাধীন এলপিজি গ্যাস পাম্পে শুক্রবার (৩০ জুলাই) এই ঘটনা ঘটে। এসময় গ্রামবাসী ওই পাম্পের নৈশ প্রহরী বকুল হোসেন (৫০)কে  গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। আহত ওই কিশোর বাগাচারা গ্রামের খোরশেদ আলমের ছেলে। 

এ ঘটনায় সন্ধ্যায় সিহাবের পিতা খোরশেদ আলম বাদী হয়ে বকুল হোসেনসহ ৩ জনের নামে থানায় মামলা দায়ের করলে পুলিশ বকুলকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠায়।

জানা গেছে, পাশের শিকারপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বকুল হোসেন ওই পাম্পে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে আসছেন। বৃহস্পতিবার কোন এক সময় তার মোবাইলের সিম কার্ড হারিয়ে যায়। আর ওই পাম্পে কিশোর সিহাবের মাঝে মাঝে যাতায়াত ছিল। ওই সিমকার্ড চুরির সন্দেহে শুক্রবার বেলা ১১টার দিকে মানষিক প্রতিবন্ধী সিহাবকে গ্রাম থেকে কৌশলে পাম্পে ডেকে নিয়ে এসে পাম্পের একটি ঘরে আটকে হাত-পা বেঁধে অমানষিক নির্যাতন চালায়। 

এসময় তার চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী বকুলকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোর্পদ করে।

মহাদেবপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বকুলকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি