ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৩, ৩ আগস্ট ২০২১

নওগাঁর সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় অনিল রবিদাস (৩৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার চৌধুরীপাড়া তেুঁতুলতলা এলাকার গ্রামীন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অনিল রবিদাস জেলার পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি মাদরাসা পাড়া গ্রামের নালু রবিদাসের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে অনিল রবিদাস বাড়ি থেকে বাইসাইকেল যোগে পার্শ্ববর্তী সাপাহার উপজেলার বাজারের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর বাইসাইকেলটি ধাক্কা দেয়। এতে অনিল সাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে মাথায় আঘাত পায়। এসময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পানের দোকানে ঢুকে পড়ে । এতে ওই দোকানদার লোকজন অল্পের রক্ষা পেলেও দোকানের মালামাল ক্ষতি হয়। পরে স্থানীয়রা ট্রাক্টর চালক সোহেল রানাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর চৌধুরীর জিম্মায় রেখে দ্রুত আহত অনিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অনিলকে মৃত ঘোষণা করেন। ট্রাক্টর চালক সোহেল রানা উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুল হোসেনের ছেলে।

সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ট্রাক্টর চালক সোহেল রানাকে আটক করে পুলিশে দিয়েছিল এবং সকালেই ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি