ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নুরু নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫০, ৫ আগস্ট ২০২১ | আপডেট: ১২:৫১, ৫ আগস্ট ২০২১

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নুরুল আলম নুরু (৪০) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার পাহাড়ের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের দাবি রোহিঙ্গা ডাকাতদল নুরু বাহিনীর প্রধান ছিল সে।

কক্সবাজার র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি-১ ক্যাম্পে দায়িত্বরত অফিসার লে. কমান্ডার মাহবুব জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব সদস্যরা অপহরণ ও ডাকাতির খবর পেয়ে দমদমিয়া এলাকায় অভিযানে নামে র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাত দল। র‌্যাবও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। 

একপর্যায়ে ডাকাত দল পিছু হটতে বাধ্য হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নুরুকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ৩টি দেশীয় তৈরি লম্বা বন্দুক, ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান লে. কমান্ডার মাহবুব।

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের। 

নিহত নুরু ডাকাতের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি