ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

খুলনার দুই হাসপাতালে করোনায় মৃত্যু ৪

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০১, ৫ আগস্ট ২০২১

খুলনার দুটি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে তিনজন ও শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে একজন মারা যায়।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের মুখপাত্র ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় তিনজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ১২৩ জন। যার মধ্যে রেড জোনে ৪৭ জন, ইয়ালো জোনে ৪৫ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১১ জন ভর্তি রয়েছেন। গত একদিনে ভর্তি হয়েছেন ২৭ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন।

শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩৯ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। একই সময়ে ৩ জন রোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন একজন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালে কোন রোগির মৃত্যু হয়নি। চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন। তার মধ্যে ১১ জন পুরুষ, আর ১৮ জন নারী। নতুন করে ভর্তি হয়েছেন ৫ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন।

সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৬৫ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৯ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে কোন রোগির মৃত্যু হয়নি।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৭ জন। আইসিইউতে রয়েছেন ৫ জন এবং এইচডিইউতে ৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৬ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ জন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি