ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৮, ৫ আগস্ট ২০২১

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে আহত আওয়ামী লীগ নেতা মো. হারুনুর রশিদ মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। তার নিহত হওয়ার ঘটনায় এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

ওই আওয়ামী লীগ নেতাকে বুধবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সকালে তাকে ঢাকা নেয়া হচ্ছিল।

নিহত হারুন সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি একই এলাকার মৃত হোসেন আহমদের ছেলে।  

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা হারুন তার বাড়ীর পাশে চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাতের কব্জি, পা ও মাথা রক্তাক্ত জখম করে। এ সময়ে সন্ত্রাসীরা আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনায় বলে জানান স্থানীয়রা।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যায়। পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। এরপর অবস্থার অবনতিতে ঢাকায় নেওয়া পথে মৃত্যু হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪-৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে মারা যায় হারুন। এ ঘটনা জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি