ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টিকা ছাড়া বেনাপোল কাস্টম হাউসে প্রবেশ নয়

বেনাপোল প্রতিনিধি :

প্রকাশিত : ১৭:২৩, ৫ আগস্ট ২০২১

আগামী ১৬ আগস্ট থেকে টিকা ছাড়া কাউকে বেনাপোল কাস্টম হাউসে প্রবেশ করতে দেওয়া হবে না। ৩ আগস্ট (মঙ্গলবার) বেনাপোল কাস্টম হাউস এক আদেশে বলেছে, টিকা গ্রহণ ব্যতীত সব কর্মকর্তা-কর্মচারি ও অংশীজনের বেনাপোল কাস্টম হাউসের অভ্যন্তরে প্রবেশ সীমিত করা হলো।

বেনাপোল কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার ড. মো. নেয়ামুল ইসলাম এই আদেশে সই করেন। সরকার ৭ আগস্ট থেকে এক সপ্তাহ গণটিকা কার্যক্রম গ্রহণ করেছে। ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম চলবে।
বেনাপোল কাস্টম হাউসের চিঠিতে আরও বলা হয়েছে, প্রথম ধাপে করোনা ভাইরাসে দেশে আক্রান্ত এবং মৃত্যুর হার বিশে^র অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে কম থাকলেও বর্তমান দ্বিতীয় ধাপে তা মহামারি আকার ধারন করেছে। 

সরকারি রাজস্ব আদায় কার্যক্রম সরকারঘোষিত জরুরি সেবার আওতাভুক্ত হওয়ায় মৃত্যুঝুঁকি নিয়েও কাজ করে যাচ্ছেন বেনাপোল কাস্টম হাউসের কর্মকর্তা-কর্মচারী ও কাস্টম হাউস সংশ্লিষ্ট সব অংশীজন। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি পালন করা অতি জরুরি। এছাড়া সরকার কর্তৃক যেহেতু ১৮ বছর বয়সোর্ধ্ব সকল নাগরিককে কোভিক-১৯ টিকা প্রদানের আওতায় আনার ঘোষনা প্রদান করেছেন সেহেতু সকল নাগরিকের টিকা গ্রহণ অত্যন্ত জরুরি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি