ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:১২, ৫ আগস্ট ২০২১

ঠাকুরগাঁওয়ে প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, দোয়া মাহফিল ও প্রার্থনা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং বৃক্ষরোপনসহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামীলীগের পক্ষে কেন্দ্রীয় আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ বিভাগের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, সদর উপজেলা প্রশাসনের পক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলার সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, জেলা ক্রীড়া সংস্থা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন সরকারি-বেসকারি দপ্তর। 

পরে তাঁরা সবাই সেখানে বৃক্ষরোপন কর্মসূচীতে এবং অনলাইন জুম প্লাটফর্মের মাধ্যমে আলোচনা সভায় অংশ নেন। বাদ জোহর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল এবং সুবিধাজনক সময়ে বিভিন্ন মন্দির ও গির্জায় প্রার্থনা অনুষ্ঠিত হয়। এছাড়া ভার্চুয়াল মাধ্যমে চিত্রাংকন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতাসহ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি