ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

রাজবাড়ীতে দিন মজুর বিক্রির হাটে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

  রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:১৬, ৬ আগস্ট ২০২১

রাজবাড়ীর রেল স্টেশনের সামনে বট তলায় কয়েক জেলা থেকে আসা শ্রমিকেরা কোন ধরনের বিধি নিষেধ না মেনে জরো হয়ে প্রতিদিনই দিন মজুর বিক্রি হচ্ছেন। এসময় শ্রমিকদের মধ্যে কোন ধরনের স্বাস্থ্য বিধি মানতে দেখা যায়নি। কারো মুখেই এসময় দেখা যায়নি মাস্ক। দুর দুরান্ত থেকে আসা এসব শ্রমিক রাজবাড়ীর কৃষকদের কাজ করতে স্টেশনের সামনে এসে জরো হন প্রতিদিনই। ৮ থেকে ১০ জেলার শ্রমজীবি মানুষ কাজ করতে আসেন রাজবাড়ীতে। এসে ভির করে কাজে যাওয়ার জন্যে জরো হন স্টেশনের সামনের বটতলায়। বিশেষ করে রবিবার ও বৃহস্পতিবার শ্রমিকদের ভির বেশি থাকে কাজে যাওয়ার জন্য।

রংপুর, দিনাজপুর, বগুড়া, রাজশাহী, নাটোর, চাপাইনবাবগঞ্জ,পাবনা,কুষ্টিয়া থেকে আসা এসব শ্রমিকেরা স্টেশনের সামনে ভির করে কাজে যাওয়ার উদ্দ্যেশে আসেন। এসকল শ্রমজীবিদের থেকে করোনা ছড়ানোর ঝুকি রয়েছে। প্রতিদিনই করোনা আক্রান্ত ও মৃত্যু বাড়ার কারনে রাজবাড়ী জেলার মানুষ করোনা সংক্রমন বাড়ার আতঙ্কে রয়েছে।

স্থানীয়রা জানান, স্টেশনের সামনে বটতলায় কছেশজেলার শ্রমিকদের ভির করে শ্রমিক বিক্রি হন স্থানীয় কৃষকদের কাছে। এখানে কোন ধরনের স্বাস্থ্যবিধি দেখা যায়নি। প্রতিদিনই তারা এখানে ভির করে দিন মজুর বিক্রি করেন। প্রশাসনের এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া উচিত বলে মনে করেন তারা।
 
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি