ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কন্যা শিশু হত্যার ঘটনায় মা আটক

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫১, ৭ আগস্ট ২০২১

দিনাজপুরের হিলিতে বুকে কিল ঘুষি ও পা দিয়ে আঘাত করে ৯ বছরের কন্যা শিশু মনিষা খাতুনকে হত্যার অভিযোগ উঠেছে আপন মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির মা রোজিনা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। 

এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে শনিবার (৭ আগস্ট) সকালে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রোজিনা খাতুন হিলির বৈগ্রাম এলাকার মহাসিন আলীর স্ত্রী।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, গতকাল শুক্রবার দুপুরে আমরা জানতে পারি যে হিলির বৈগ্রাম এলাকায় রোজিনা খাতুন নামের এক নারী তার নিজের ৯ বছরের সন্তানকে মারপিট করে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে হাকিমপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় আমরাও হাসপাতালে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

পরে আমরা তাৎক্ষণিকভাবে পার্শ্ববর্তী উপজেলা থেকে এ্যাম্বুলেন্স সংগ্রহ করে তাদেরকে দিনাজপুর মেডিকেলে পাঠাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে সেই শিশুটি মৃত্যুবরণ করে। মরদেহের ময়না তদন্ত করা হলে তাতে মৌখিকভাবে মারধরের কারণে মৃত্যু হয়েছে বলে জানানো হয় এবং আমরা প্রাথমিক তদন্তে সেটিই পাই। 

জানা যায়, সে সবসময় সন্তান ও স্বামীর প্রতি খারাপ আচরণ করতো, মারপিট করতো গালিগালাজ করতো। এঘটনায় শিশুটির পিতা মহসীন আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় আজ সকালে রোজিনা খাতুনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

তিনি আরও জানান, যেহেতু ছোট বাচ্চা সে বুকেই বেশি আঘাত পেয়েছে বলে চিকিৎসকেরা আমাদের জানিয়েছেন। তারপরেও বিষয়টি তদন্ত করলে মূল ঘটনাটি বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি