ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাট সদর হাসপাতালে হাইফ্লো নাজাল ক্যানোলা হস্তান্তর 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৮, ৯ আগস্ট ২০২১

করোনা পরিস্থিতিতে আকিজ গ্রুপের পক্ষ থেকে বাগেরহাট সদর হাসপাতালে ৩টি হাইফ্লো নাজাল ক্যানোলা মেশিন প্রদান করা হয়েছে। এর সাথে মেশিনের পাঁচ সেট স্পায়ার্স পার্টসও দেওয়া হয়েছে। করোনা রোগীদের জরুরি চিকিৎসায় এই মেশিন ব্যবহৃত হয়।

সোমবার (৯ আগস্ট) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে আকিজ বেকার্সের পক্ষ থেকে এই হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন প্রদান করা হয়। 

এসময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হুদা, আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার, বেকসম্যান বিস্কুটের এরিয়া সেলস ম্যানেজার মোঃ মাহমুদুর রহমানসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতিতে বাগেরেহাট সদর হাসপাতালে হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন বিতরণ করায় আকিজ গ্রুপকে সাধুবাদ জানান জেলা প্রশাসক ও সিভিল সার্জন।

আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার বলেন, করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ানোর জন্য আকিজ গ্রুপের পক্ষ থেকে সারা বাংলাদেশে বিভিন্ন সরকারি হাসপাতালে ৯৩টি হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন বিতরণ করার উদ্যোগ নেওয়া হয়। এর ধারাবাহিকতায় বাগেরহাট সদর হাসপাতালে তিনটি মেশিনসহ ইতোমধ্যে ৬৯টি বিতরণ করা হয়েছে। 

পাশাপাশি বিনামূল্যে নিজস্ব কারিগরি টিম দিয়ে বিভিন্ন সরকারি হাসপাতালে অকেজো ‘হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন’ মেরামত করে দেওয়ারও উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি