ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

অভিনব কায়দায় অপহরণ, মুক্তিপণের টাকাসহ আটক ৩

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৯, ১০ আগস্ট ২০২১

পাবনায় অভিনব কায়দায় মেয়েদের দিয়ে ব্ল্যাক-মেইল করে অপহরণকারী চক্রের তিন সদস্যকে মুক্তিপণের টাকাসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার(১০ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান সাংবাদিকের এই তথ্য জানান। 

তিনি বলেন, গত ৮ আগষ্ট (রোববার) পাবনার সুজানগর থানাধীন বদনপুর নামক স্থানে নির্জন রাস্তাদিয়ে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন আলাউদ্দিন নামের এক ব্যক্তি। এসময় পথের মধ্যে এক নারী মোটরসাইকেল আরহী আলাউদ্দিনের কাছে তার গন্তব্যে পৌছানোর জন্য সাহায্য চায়। আলাউদ্দিন সরল বিশ্বাসে ওই নারীকে মোটর সাইকেলে তুলে কিছু দূর যাবার পরে আগে থেকে ওৎ পেতে থাকা অপহরণকারী চক্রের অপর সদস্যরা তার মোটরসাইকেলের গতিরোধ করে। অপহরণকারীরা ওই নারীকে উত্ত্যাক্ত ও তার সাথে অবৈধ সম্পর্ক আছে বলে আলাউদ্দিনকে মারধর করতে করতে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তার নিকট থেকে ৯৩ হাজার টাকা মুক্তিপণ আদায়ের করে তাকে ছেড়ে দেয়। 

এঘটনায় সোমবার ভুক্তভোগী আলাউদ্দিন সুজানগর থানাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ১০ ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারী চক্রের মূলহোতাসহ তিনজনকে মুক্তিপণের টাকাসহ আটক করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো, সুজানগর উপজেলার দুলাই চৌধুরী পাড়ার আনোয়ার হোসেনের ছেলে, রবিন আহম্মেদ রানা (৩৪), বদনপুর উত্তরপাড়ার মাহাতাব মোল্লা ছেলে ফারুক হোসেন (৩৪) ও একই এলাকার আজমত আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫)। 

সংবাদ সন্মেলনে পুলিশ সুপার আরও জানান, এই চক্রের নারী সদস্যসহ অপর সহযোগীদের আটকের চেষ্টা চলছে। আটককৃতদের মধ্যে রবিন আহম্মেদ রানার বিরুদ্ধে মাদক, দ্রুতবিচারসহ চারটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। 

সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নানসহ জেলা গোয়েন্দা পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি