ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মূর্তি ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:০৩, ১১ আগস্ট ২০২১

খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে মন্দির ও মূর্তি ভাংচুরের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। দি হাংগার প্রজেক্ট বাংলাদেশের ব্রেভ প্রকল্পের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (১১ আগস্ট) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় হাঙ্গার প্রজেক্টের ব্রেভ প্রকল্পের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে বক্তব্য রাখেন পিভিই জেলা সমন্বয় কমিটির সভাপতি কে এম হাসিব, সাধারণ সম্পাদক এ্যাড. সেলিম আজাদ, প্রজেক্ট সমন্বয়কারী মো. নাজমুল হুদা, জেলা কমিটির সদস্য সাংবাদিক এস.এস শোহানসহ ব্রেভ প্রকল্পের কর্মকর্তা ও ইয়ুথ সদস্যরা। 

বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আমরা সবাই মিলে শান্তিতে বসবাস করতে চাই। কিন্তু এরই মধ্যে রূপসা শিয়ালি গ্রামে মন্দির ও সংখ্যালঘুদের বাড়িতে যে হামলা হয়েছে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং দোষীদের অতি দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

উল্লেখ্য, গত ৭ আগস্ট রুপসা উপজেলার শিয়ালি গ্রামে দুর্বৃত্তরা ৪টি মন্দিরে হামলা চালায়। এসময় মন্দিরের মূর্তি ও কিছু দোকান ভাংচুর করা হয়। পরবর্তীতে রূপসা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসুর করা মামলায় পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি