ঢাকা, শনিবার   ২১ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

নড়াইলে মেজর পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ৩

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৭, ১২ আগস্ট ২০২১

নড়াইলে মেজর পরিচয়ে চাকুরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে নয়ন কুমার সিংহ (২৮)সহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৫শ’ টাকাসহ একাধিক পরিচয়পত্র, নাগরিক সনদপত্র, সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ছাড়াও চাকরি প্রত্যাশীদের অনেক ছবি জব্দ করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় নড়াইল শহরের স্টেডিয়াম এলাকা থেকে এই তিনজনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। মেজর পরিচয়দানকারী নয়ন সিংহ নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের চাঁদপুর গ্রামের অবনী সিংহের ছেলে। তার দুই সহযোগী হলেন সদরের চিলগাছা রঘুনাথপুর গ্রামের রুস্তম শেখের ছেলে মিজান শেখ (৪৫) ও রঘুনাথপুর গ্রামের মোসলেম ফকিরের ছেলে আহাদ ফকির (৪২)।

সদর থানার ওসি শওকত কবির জানান, তারা দীর্ঘদিন ধরে মেজর ও সেনাবাহিনীর লোক পরিচয়ে নড়াইলের বিভিন্ন এলাকার চাকরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা লুটে নিয়েছে। নির্মাণাধীন রেলওয়ে প্রকল্পসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেয়ার নামে তারা অনেক টাকা আত্মসাত করেছে।

এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, সে ব্যাপারে নয়নসহ তার দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, তাদের গ্রেফতারের খবরে ভূক্তভোগীরা টাকার জন্য তাৎক্ষণিকভাবে থানায় ভিড় করেন। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি