ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে মায়ের হত্যা মামলায় তিন দিনের রিমান্ডে ছেলে 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:২৬, ১৪ আগস্ট ২০২১

ঠাকুরগাঁয়ের আলোচিত আগুনে পুড়ে গৃহবধূ মিলি হত্যা মামলায় জিঙাসাবাদের জন্য নিহতের ছেলে অর্ক রায় রাহুল (২৮) কে আদালতের আদেশে তিন দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি।

ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আরিফুল ইসলাম এই আদেশ দেন। সেই সাথে মামলায় গ্রেফতারকৃত অপর আসামি বিএনপি নেতা আমিনুল ইসলাম সোহাগকে জেল হাজতে পাঠানো হয়েছে। 

মামলার তদন্তকারী সিআইডি কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, মামলার তদন্তের স্বার্থে নিহত মিলি চক্রবর্তীর ছেলে রাহুলকে জিঙাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। অপর আসামি সোহাগকে জিঙাসাবাদের জন্য কোনো রিমান্ড আবেদন করা হয়নি। তবে প্রয়োজন হলে পরে তা করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টায় নিহত মিলির ছেলে অর্ক রায় রাহুল  ও বিএনপি'র নেতা আমিনুল ইসলাম সোহাগকে (৪০) গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সকালে শহরের মোহাম্মদ আলী সড়কে নিজ বাসার পাশে একটি থেকে আগুনে পোড়া, অর্ধউলঙ্গ অবস্থায় মিলি চক্রবর্তী (৪৮)’র মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জেলায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এবং হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে আলোচনা পর্যালোচনার ঝড় উঠলেও পরিবারের পক্ষ থেকে আত্মহত্যা বলে দাবি করা হয় এবং কোন প্রকার মামলা দায়ের থেকে পরিবার বিরত থাকে। পরে ১০ জুলাই পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে এবং ৫ আগস্ট মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি