ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

তুচ্ছ ঘটনায় ছেলে নিহত বাবা আহত, হামলাকারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৪, ১৬ আগস্ট ২০২১

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর ধারালো অস্ত্রের কোপে আপন হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর জখম হয়েছে আপনের বাবা মোতালেব হোসেন। এদিকে ঘটনার পর ওই এলাকায় অভিযান চালিয়ে হামলাকারী কালাম হোসেনকে আটক করেছে পুলিশ। 

রোববার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ফুলবাড়ি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আটক কালাম (৪২) ওই গ্রামেরই বানাত উদ্দীনের ছেলে। 

স্থানীয়রা জানায়, সদর উপজেলার ফুলবাড়ি গ্রামের মোতালেব হোসেন ও তার ছেলে আপন হোসেনের সাথে প্রতিবেশী আবুল কালামের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় আবুল কালামের বাড়ির পাশ দিয়ে পানির নালা কাটার ঘটনাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে উভয়পক্ষ। 

পরে আবুল কালাম ও পরিবারের সদস্যরা আপনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাকে বাঁচাতে এলে তার বাবা মোতালেবকেও কুপিয়ে জখম করে তারা। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আপনকে মৃত ঘোষণা করেন।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে ভর্তির পর মারা যায় আপন। আহত মোতালেবের অবস্থা শঙ্কামুক্ত নয়। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একমাত্র হামলাকারী আবুল কালামকে আটক করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত একটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি