ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

বিএনপি-জামাতের ষড়যন্ত্র এখনও চলছে: হুইপ আতিক

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৪, ২১ আগস্ট ২০২১

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা ও মহিলা আওয়ামী লীগ সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জনকে হত্যার প্রতিবাদে শেরপুরে প্রতিবাদী মানববন্ধন পালন করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১১টায় থানার মোড় ও নিউমার্কেট অভিমুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আ.লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

এসময় হুইপ আতিক বলেন, আওয়ামী লীগকে ধ্বংস করার জন্যই ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা করা হয়েছিল। খুনিরা ভেবেছিলো ১৯৭৫ সালের ১৫ আগস্ট যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছিলো সেভাবে শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে চিরতরে নিশ্চিহ্ন করে দেবে।

বিএনপি-জামাতের ষড়যন্ত্র এখনও চলছে। গ্রেনেড হামলার মাষ্টারমাইন্ড তারেক রহমানকে ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে সকল আসামীর দণ্ডাদেশ দ্রুত কার্যকর করার জোড়ালো দাবি জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিপি এডভোকেট চন্দন কুমার পাল বলেন, ২০০৪ সালের ২১ আগস্টে শেখ হাসিনাকে হত্যার জন্য যৌথ্যভাবে এই গ্রেনেড হামলা চালায় বিএনপি ও জামায়াত। সে হামলায় ২৪ জন নেতা কর্মী মারা গেলেও আল্লাহর অশেষ মেহেরবানিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে যান।

তিনি আরো বলেন, এই গ্রেনেড হামলার মূল ইন্দনদাতা হাওয়া ভবনের মালিক ও খালেদা জিয়ার ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। হামলায় জড়িত সকল আসামীর দণ্ডাদেশ কার্যকর করার দাবি জানান তিনি।

মানববন্ধনে শেরপুর জেলা আ.লীগের উপ-প্রচার সম্পাদক বেলাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।
 
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, নাজিমুল হক নাজিম, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এম এ বারেক তোতা, মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমা, শহর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা ছাত্রলীগ সভাপতি শোয়েব হাসান শাকিল, সিনিয়র সহ-সভাপতি বর্ষণ কারুয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

এছাড়াও শেরপুর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি