ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

গাজীপুরে গাড়ি ছিনতাই চক্রের ৫ সদস্য আটক, পিকআপ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৬, ২১ আগস্ট ২০২১

গাজীপুরে বাসার মালামাল স্থানান্তরে ভাড়া নেওয়া গাড়ি ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিকাআপ উদ্ধার করা হয়েছে। চক্রটি গাড়ি ছিনতাই করে গাড়ির যন্ত্রাংশ খুলে তা বিক্রি করতো। 

গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) জাকির হাসান এসব তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃতরা হলো হাফিজুর রহমান ওরফে রানা, মোঃ ফিরোজ ওরফে কেরানী, এরশাদ ওরফে সাবু, আকাশ ওরফে রানা ও নয়ন মল্লিক।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, গত বৃহস্পতিবার রাতে গ্রেফতারকৃতরা পূর্বপরিকল্পনা অনুযায়ী ভাড়া বাসার মালামাল স্থানান্তর করার কথা বলে একটি পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৩-৯৭৭১) ভাড়া করে। রাত ২টার দিকে পিকআপটি মহানগরের কাশিমপুর তেতুইবাড়ী সাবান ফ্যাক্টরি এলাকায় আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ডাকাত দল চালক মোঃ রাকিব হোসেন ও হেলপার মোঃ সাদ্দম হোসেনকে মারপিট করে ফেলে রেখে পিকআপটি নিয়ে সফিপুরের দিকে চলে যায়। 

কিন্তু পিকআপটি সফিপুরের কাছাকাছি পৌঁছলে গাড়ী বন্ধ হয়ে গেলে তারা গাড়ী ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় ওই রাতেই কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। 

পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুরের ভোগড়া এবং ঢাকার গাবতলী, আদাবরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলকে গ্রেফতার এবং পিকআপটি উদ্ধার করে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি