ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সাগরে গোসল করতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০০:৩৫, ২২ আগস্ট ২০২১

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে মো. ইরফান (১৪) নামের এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। শনিবার (২১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্ট গোসল করতে নেমে পানিতে ভেসে গিয়ে যায়। নিখোঁজ স্কুলছাত্র ইরফান কক্সবাজার শহরের কালুর দোকান এলাকার সিরাজুল হকের ছেলে।

নিখোঁজ ইরফানের ভাবি তানজিলা আক্তার জানান, শনিবার বিকেল তিনটার দিকে সমুদ্র সৈকতে গোসল করার উদ্দেশ্যে বের হয় ইরফান ও তার বন্ধু ওয়াহিদুল। কিন্তু গোসল করার এক পর্যায়ে বিকেল সাড়ে ৫টার দিকে ইরফান ও ওয়াহিদুল ইসলাম পানির তোড়ে ভেসে যায়। পরে ওয়াহিদুল ইসলাম (১৬) কে উদ্ধার করা গেলেও মোহাম্মদ ইরফানকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার হওয়া ওয়াহিদুল ইসলাম (১৬) একই এলাকার আব্দুল মান্নানের ছেলে। তারা দু'জনই কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির নবম শ্রেণীর ছাত্র। উদ্ধার হওয়া ওয়াহিদুলকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (পর্যটন সেল) মুরাদুল ইসলাম জানান, খবর পেয়ে প্রশাসনের লোকজন একজনকে উদ্ধার করে। অপরজনকে উদ্ধারে বীচকর্মী ও লাফগার্ড সদস্যরা কাজ করছে। এখনো পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি