ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চলনবিলে নিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫২, ২৮ আগস্ট ২০২১

নাটোরের গুরুদাসপুরের বিলসা গ্রাম এলাকায় চলনবিলের পানি থেকে নিখোঁজের দুদিন পর নৌকা মাঝি আরজুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৮ আগস্ট) সকালে জেলেরা অজ্ঞাত ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। এরপর গুরুদাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। 

পুলিশ জানায়, উদ্ধারকৃত মরদেহ সিংড়ার নিখোঁজ নৌকার মাঝি আরজুর। সে সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের আনন্দনগর গ্রামের কদম আলীর ছেলে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আরজু প্রতিদিনের মত যাত্রী পরিবহনের জন্য বৃহস্পতিবার সিংড়ার বিলদহ ঘাট এলাকা থেকে নৌকা নিয়ে বের হয়। সে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গুরুদাসপুর উপজেলার বিলসা ও সিংড়ার বিলদহর ঘাট এলাকায় যাত্রি পরিবহন করছিল। রাত ৮টার পর থেকে সে নিখোঁজ হয়। ওই রাতে বাড়ি না ফিরায় স্বজনরা খোঁজ খবর নিতে থাকে। 
তিনি আরও জানান, খোঁজাখুজি পর পরদিন শুক্রবার দুপুর ২টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা এলাকায় আত্রাই নদী থেকে পরিত্যক্ত অবস্থায় নৌকাটির সন্ধান পাওয়া যায়। কিন্তু নৌকা মাঝি আরজুকে খুঁজে পাওয়া যায়নি। আজ শনিবার সকালে গুরুদাসপুরের বিলসা এলাকায় চলনবিলের মধ্যে অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি