ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভাবগাম্ভীর্যের সাথে বরগুনায় শুভ জন্মাষ্টমী পালিত

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৪, ৩০ আগস্ট ২০২১ | আপডেট: ১৬:০৭, ৩০ আগস্ট ২০২১

শ্রীকৃষ্ণ পূজা, গীতাপাঠ প্রতিযোগিতা, আলোচনা সভা, ধর্মী সঙ্গীত ও বিশ্ব শান্তি কামনার মধ্যে দিয়ে বরগুনায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, সার্বজনীন আখড়াবাড়ী এবং জেলা পূজা উদযাপন কমিটির আয়োজনে ধমীয় ভাবগাম্ভীর্যের সাথে জন্মাষ্টমী পালিত হয়।

সোমবার (৩০ আগস্ট) সার্বজনীন আখড়াবাড়ীতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুষ চন্দ্র দে, বরগুনা পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ভূবন চন্দ্র হাওলাদার, রামকৃষ্ণ বিবেকানন্দ সংঘের উপদেষ্টা ডাঃ ধীরেন্দ্র নাথ সরর্দার, সার্বজনীন আখড়া কমিটির সভাপতি সন্তোষ কর্মকার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের প্রতিনিধি কৃষ্ণেন্দু মন্ডল ও সাংবাদিক চিত্ত রঞ্জন শীল, অ্যাডভোকেট সঞ্জীব দাস এবং জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক খোকন কর্মকার। 

সভায় বক্তারা ভগবান শ্রীকৃষ্ণের জীবনী ও জীবনাদর্শ নিয়ে আলোচনা করেন। অলোচনা শেষে স্থানীয় শিল্পীবৃন্দ ধর্মীয় সঙ্গীত পরিবেশন করেন। এরপর আগত ভক্তবৃন্দের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হয়। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি