ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দম্পতি আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৪, ১ সেপ্টেম্বর ২০২১

আটক আক্তারুজ্জামান আক্তার এবং তার স্ত্রী রিফাত মনির লিজা

আটক আক্তারুজ্জামান আক্তার এবং তার স্ত্রী রিফাত মনির লিজা

যশোরের চৌগাছায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় আক্তারুজ্জামান আক্তার (৩৯) এবং তার স্ত্রী রিফাত মনির লিজাকে (৩০) আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বর্ণি গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগ নেত্রীর দায়ের করা মামলায় তাদেরকে আটক দেখানো হয়।

বুধবার (১ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া। 

আক্তারুজ্জামান চৌগাছার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের আব্দুল বারিক মন্ডলের ছেলে। আটক দম্পতি দুই ছেলেমেয়ের জনক-জননী। আক্তার দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিলেন। করোনায় চাকরি হারিয়ে বর্তমানে নিজ বাড়িতেই অবস্থান করছেন।

সম্প্রতি চৌগাছা উপজেলা আওয়ামী লীগ নেত্রী চাঁদনী আক্তারকে জড়িয়ে স্যোসাল মিডিয়া ফেসবুকে একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে আক্তারুজ্জামান আক্তার ও তার স্ত্রী লিজাকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেন।

অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বলেন, ওই দম্পতি তার ভিডিও ধারণ করে স্যোসাল মিডিয়াতে ভাইরাল করেছে। এতে তার ব্যক্তি ও রাজনৈতিক ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। 

এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ওই দম্পতিকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। পরে আটক দেখানো হয় বলে নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (ওসি তদন্ত) গোলাম কিবরিয়া। 
 
থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলা নং-২৭। 

আটক দম্পত্তিকে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি