ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

আলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত, আহত ৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৮, ৪ সেপ্টেম্বর ২০২১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কলা বোঝায় আলমসাধু ও যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মনোয়ারা খাতুন (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন এক শিশুসহ ইজিবাইকের ৫ যাত্রী। 

নিহত মনোয়ারা খাতুন আলমডাঙ্গা উপজেলার নান্দবার গ্রামের মৃত ইয়ামিনের স্ত্রী। আজ শনিবার দুপুর ২টার দিকে আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার কেশবপুর গ্রামের জিনারুল ইসলামের মেয়ে মাহমুদা খাতুন (৬), একই উপজেলার ভাংবাড়িয়া গ্রামের ইসরাফ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪৫), একই গ্রামের মৃত নূরুল হকের স্ত্রী রুলিয়া খাতুন (৬০), ভোগাইলবগাদি গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৫৫) ও বোয়ালিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে ইজিবাইক চালক বিল্লাল হোসেন।

স্থানীয়রা জানান, দুপুরে যাত্রী নিয়ে হাটবোয়ালিয়ার দিকে যাচ্ছিলেন ইজিবাইক চালক বিল্লাল হোসেন। এসময় বিপরীত দিক থেকে আসা কলা বোঝায় একটি আলমসাধুর সাথে ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে এক শিশুসহ ইজিবাইকের ৬ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মনোয়ারা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও রুলিয়া খাতুন ও শিশু মাহমুদা খাতুনের মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি তিনজনের অবস্থা শঙ্কামুক্ত।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি