ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিপুল পরিমাণ বিদেশী মদ-বিয়ারসহ ৪ ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৪, ৫ সেপ্টেম্বর ২০২১

রাজধানী থেকে কক্সবাজারে নেয়ার পথে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ চারজনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। 

রোববার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে বারটার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, সোনারগাঁয়ের মেঘনা ঘাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অভিযান চালিয়ে ৪৩৩ বোতল বিদেশী মদ ও ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ারসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সেই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার একটি কার্ডভ্যান জব্দ করা হয়। 

আটককৃতরা হলো- আমজাদ হোসেন (২৮), মোঃ ওয়াসিম (২৭), মোঃ সুজন (২৪) ও মোঃ আলাল (২৪)। 

র‌্যাব-১১ এর অধিনায়ক আরও জানান, তারা পরস্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে উদ্ধারকৃত বিয়ায় ও বিদেশী মদ নিয়ে রাজধানী থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। ধারণা করা হচ্ছে, সেগুলো সেখানকার হোটেল-রিসোর্টসহ নানা স্থানে সরবরাহ করা হতো। আমরা এ বিষয়ে আরও তদন্ত করছি। যারা এর সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, এরা দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে দেশের বিভিন্ন স্থানে বিদেশী মদ ও বিয়ার পরিবহন করে আসছিল। আটকৃদের মধ্যে আমজাদ হোসেনের বিরুদ্ধে ঢাকার বনানী থানায় মাদক আইনে মামলা রয়েছে। 

এ ঘটনায় আটকৃত চারজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি