ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মৌলভীবাজারে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩, আহত ৬

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৮, ৫ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকায় ট্রেনের ধাক্কায় চলন্ত মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। নিহতরা সিলেট থেকে পরিবার পরিজন নিয়ে বিয়ে বাড়িতে আসছিলেন।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার আবু নাসের রিকাবদার জানান, আজ ১টার দিকে কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকার হোসেনপুর মোরা বাসস্ট্যান্ডের পশ্চিমে রেললাইনে উন্মুক্ত ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুলাউড়ার স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন জানান, বেলা ১টার দিকে ভাটেরার হোসেনপুর এলাকায় গ্রামের একটি মাটির রাস্তা দিয়ে ঝুঁকি নিয়ে নোহা গাড়িটি রেললাইন ক্রস করার সময় এ দুর্ঘটনা ঘটে।

হোসেনপুর গ্রামের প্রত্যক্ষদর্শী জসিম মিয়া জানান, গ্রামের সুহেল মিয়ার বিয়েতে সিলেট থেকে নিহতরা পরিবার পরিজন নিয়ে আসছিলেন। এটি গ্রামের একটি মাটির রাস্তা। এই রাস্তায় গাড়ি খুব কম পাড়াপাড় হয়। পাশাপাশি এখানে একটি বাঁক ছিলো যে কারণে নোহা গাড়ির ড্রাইভার ট্রেনটি লক্ষ্য করেনি। 

তিনি জানান, ট্রেনটি যখন ধাক্কা দেয় তখন নোহা গাড়িটিকে রেললাইনের উপর দিয়ে ঠেলে প্রায় তিনশ’ মিটার দূরে নিয়ে যায়। 

কুলাউড়া রেলওয়ে প্রকৌশলী জুয়েল আহমদ জানান, বেলা ১টা ৩০ মিনিটের দিকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে নোহা গাড়িটিকে সরিয়ে দিলে বেলা ২টা থেকে রেল চলাচল স্বাভাবিক হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি