ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৫, ৬ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ০৯:৫৭, ৬ সেপ্টেম্বর ২০২১

ঢাকার নবাবগঞ্জে কাকলী আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার বক্তানগর গ্রামে গৃহবধূর স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (৫ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। কাকলী আক্তার উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের বক্তানগর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, দুই বছর আগে শিকারীপাড়া ইউনিয়নের নয়াডাঙি গ্রামের আবেদ আলীর মেয়ে কাকলী আক্তারের সাথে বক্তানগর গ্রামের আব্দুর রাজ্জাকের বিয়ে হয়। শনিবার রাতে তাদের মধ্যে পারিবারিক বিষয়ে নিয়ে ঝগড়া হয়। পরে রাতে কাকলীকে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভর্তি রেখে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। 

গভীররাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে তার মৃত্য হয়। সকালে পরিবারের লোকজন তার মৃতদেহ বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে রোববার দুপুরে তার মরদেহ উদ্ধার করে নবাবগঞ্জ থানার পুলিশ। 

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। তাই লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পাঠানো হবে। এ ঘটনায় থানায় আইনগত প্রক্রিয়া চলমান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি