ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বুধবার বাংলাদেশ স্থলবন্দর এমপ্লয়ীজ ইউনিয়ন নির্বাচন

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত : ২০:২৫, ৭ সেপ্টেম্বর ২০২১

সাড়ে তিন বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ স্থলবন্দর ইমপ্লয়ীজ ইউনিয়ন নির্বাচন। ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দেশের সর্ববৃহৎ স্থলবন্দরসহ দেশের চলমান ১৩টি বন্দরে এই ভোট অনুষ্ঠিত হবে। দুই বছর পর পর ভোট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও গত বছর করোনা পরিস্থিতির কারনে নির্বাচন সম্ভব হয়নি। নির্বাচনকে ঘিরে প্রাথী ও ভোটারদের মধ্যে ব্যাপক উৎসহ দেখা গেছে। সমর্থন আদায়ে প্রার্থীরা বিভিন্ন ভাবে ভোট প্রার্থনা করছেন। বাংলাদেশ স্থলবন্দরের কর্মচারীরা এ ভোটে অংশ নিবেন। দুটি পরিষদ এ নির্বাচনে অংশ নিচ্ছে।

(জাহাঙ্গীর-সগির) পরিষদের সভাপতি প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, সাধারণ ভোটারদের দাবীর মুখে তার পরিষদ প্রথম নির্বাচনে অংশ নিচ্ছেন। নানান সমস্যা সমাধানে বিভিন্ন ভাবে তার পরিষদ সাধারণ ভোটারদের পাশে থেকেছেন। আশাবাদি উপকারভোগীরা তার পরিষদকে মুল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবেন।

অপরদিকে (মেহেদী-ফিদা) পরিষদের মেহেদী হোসেন জানান, তিনি আশাবাদী গতবারের মত এবারও তার পরিষদকে নির্বাচিত করতে ভোটাররা এগিয়ে আসবেন।

বাংলাদেশ স্থলবন্দর ইমপ্লয়ীজ নির্বাচন কমিশনার কামাল হোসেন জানান, জাহাঙ্গীর-সগির ও মেহেদী-ফিদা পরিষদ নামে দুটি পরিষদ প্রতিদ্বন্ধিতায় অংশ গ্রহন করছেন। প্রতি প্যানেলে সভাপতি-সধারণ সম্পাদকসহ ৯ জন প্রতিদ্বন্ধিতা করছেন। দেশের ১৩টি স্থলবন্দর ও ঢাকা প্রধান কার্যালয়ে কর্মরত ২০৪ জন কর্মচারী এই ভোট প্রয়োগ করবেন। 

বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বেনাপোল স্থলবন্দর ও ঢাকা পিসিবি ভবন ৬ষ্ঠ তলায় বাংলাদেশ স্থলবন্দরের প্রধান কার্যালয়ে এই ভোট অনুষ্ঠিত হবে। নিরপেক্ষ ও সতস্ফুর্ত ভাবে নির্বাচন কার্যক্রম পরিচালনার জন্য সব প্রস্তুতি সম্পন্ন রয়েছে বলে জানান এ নির্বাচন কর্মকর্তা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি