ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি: 

প্রকাশিত : ২১:৩২, ৮ সেপ্টেম্বর ২০২১

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় নরসিংদী পৌর এলাকার ঢাকা-সিলেট-চট্রগ্রাম রেলপথের বিলাসদী-তরোয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদী এ তথ্য  নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন ফেনির দাগনভুইয়া মোহাম্মদপুর এলাকার আসাদুজ্জামান নান্নুর ছেলে কাজী নজরুল ইসলাম বাবর (২১), একই এলাকার মো. হানিফ খানের ছেলে মোর্শেদ খান (১৭)। সম্পর্কে মামাতো ফুফাতো ভাই এই দুইজন নরসিংদীতে বসবাস করে একটি লুঙ্গির ফ্যাক্টরিতে প্রিন্টিং ও প্রসেসিং সেকশনে কাজ করতেন।

স্থানীয়দের বরাতে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইমায়েদুল জাহেদী জানান, দুই যুবক কথা বলতে বলতে তরোয়া-বিলাসদী এলাকায় রেললাইন ধরে হাটছিলেন। এসময় কানে হেডফোন থাকায় সিলেট থেকে ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের বিকট শব্দ শুনতে না পারায় ট্রেনে কাটাপড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় স্থানীয়রা তাদের পরিচয় শনাক্ত করতে পারেননি। 

খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ লাশ দুটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে ওমর ফারুক নামে তাদের এক স্বজন ও সহকর্মী ফাঁড়িতে গিয়ে দুই লাশের পরিচয় শনাক্ত করেন। 

এর আগে সকালে নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী এলাকায় পরিবারের সদস্যদের সাথে বিবাধের ক্ষেভে ট্রেনের নিজে ঝাপ দিয়ে আত্মহত্যা করে সোহেল মিয়া নামে এক যুবক। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি