ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী ভানু লাল রায়

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশিত : ১৬:২৮, ১১ সেপ্টেম্বর ২০২১

ভানু লাল রায়

ভানু লাল রায়

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন সদর ইউনিয়ন চেয়ারম্যান ভানু লাল রায়। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নাম ঘোষণা করে দলের মনোয়নপত্র তুলে দেয়া হয় তার হাতে।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে মোট ১০ প্রার্থী আবেদন করেন। ভোটের মাঠ বিবেচনা করে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়কে মনোনয়ন দেয় দল।

ভানুলাল রায় শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া গ্রামের রনধীর রায় ও গৌরী রানী রায়ের বড় সন্তান। 

তিনি ২০০৩ সালে সমাজ সেবার ব্রত নিয়ে ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়ে ২০১১ সাল পর্যন্ত জনপ্রতিনিধিত্ব করেন। এরপর ২০১১ সালে তিনি সদর ইউনিয়নের জনগণের ভালবাসায় প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৬ সালে দ্বিতীয় মেয়াদে তিনি পুনরায় নির্বাচিত হন।

ভানুলাল রায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেও তিনি উপজেলার প্রত্যেক ইউনিয়নেরই বিভিন্ন সমস্যা ও বিচার শালিসে উপস্থিত থাকেন। বর্তমানে তিনি শ্রীমঙ্গল করোনা সৎকার কমিটির আহবায়ক। 

তিনি একজন সফল ব্যবসায়ীও। উপজেলা জুড়ে রয়েছে ভানুলাল রায়ের সুখ্যাতি। ব্যক্তি জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি