ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

মাগুরায় যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ১২ সেপ্টেম্বর ২০২১

জেলার শালিখা উপজেলায় আজ মাগুরা-যশোর সড়কের রামকান্তপুর এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলেই বাসের হেলপার ও দুইনারী-সহ মোট চারজন নিহত হয়েছেন। আজ রোববার বিকাল তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন- বাসের হেলপার মামুন হোসেন (৩০) এবং দুইনারী নাজমা খাতুন (৩০) ও সহিরুন বেগম (৪৫)। নিহত অপর পুরুষের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

নিহত হেলপার মামুনের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ গ্রামে। অপরদিকে, নিহত নাজমা খাতুন  শালিখা উপজেলার আনসার সর্দারের মেয়ে। নিহত সহিনুর বেগম শালিখার দীঘল গ্রামের তারিক বিশ্বাসের স্ত্রী। 

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিশারুল ইসলাম জানান, যশোর থেকে মাগুরাগামী ‘বিসমিল্লাহ’ পরিবহনের যাত্রীবাহী বাসটি আজ রোববার বিকাল তিনটার দিকে রামকান্তপুরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তি খাদের পানিতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শালিখা থানার পুলিশসহ মাগুরা সদর ও শালিখা এবং যশোরের ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন। এ সময় চারজনের মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি জানান, এ দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। মাগুরায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাহিনীর স্টেশন অফিসার মাছুদুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ক্রেন দিয়ে বাসটিকে টেনে পানি থেকে উপরে তোলেন। এ সময় বাসের ভেতর ও নিচে চাপাপড়া অবস্থায় চারজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে দু’জন নারী ও দু’জন পুরুষ। 

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নিহতদের মরদেহ মাগুরা ২৫০-শয্যা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় শালিখা থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র-বাসস

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি