ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মোংলায় নির্বাচনী সহিংসতায় বৃদ্ধা নিহত, আহত ৩

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ০৮:৩৪, ২০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ০৮:৩৯, ২০ সেপ্টেম্বর ২০২১

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মোংলার চাঁদপাই ইউনিয়নে সহিংসতায় ফাতেমা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। একই সময় আহত হন প্রার্থী মতিয়ার মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫) ও ইস্রাফিল (২৬) নামে আরও তিনজন। 

রোববার (১৯ সেপ্টেম্বর) ভোটের আগের রাত ৯টায় চাঁদপাই মোড়ে এই ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং অপর প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ইসলামের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এ সময় সংঘর্ষ ঠেকাতে এসে ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধাসহ আরও কয়েকজন আহত হন। 

আহতদেরকে হাসপাতালে নেয়া হলে ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধা পথেই মারা যান বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। 

এদিকে খবর পেয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা-রামপাল সার্কেল) মোঃ আসিফ ইকবাল ও মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম। 

এ ব্যাপারে মেম্বার প্রার্থী মতিয়ার রহমান মোড়ল বলেন, চাঁদপাই মোড়ে গেলে প্রতিপক্ষ প্রার্থী শফিকুলসহ তার লোকজন আমাদের ওপর হামলা চালিয়ে আমাদেরকে আহত করে। তবে শফিকুলের দাবি, মতিয়ার মোড়ল লোকজনের মাঝে টাকা বিতরণ করছিলেন, এতে বাধা দিলে তার ওপর মতিয়ার হামলা চালায়।

আর যে মারা গেছেন সে স্ট্রোক করে মারা গেছেন বলে দাবি শফিকুলের। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। 

এ বিষয়ে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত চলছে, তবে বৃদ্ধা কিভাবে মারা গেছে সে বিষয়ে চিকিৎসক ভালো বলতে পারবেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি