ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

কবিরহাটে শিশু ধর্ষণ, অটোরিকশা চালক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ২৪ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর কবিরহাট পৌরসভার ফতেজঙ্গপুর এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ইয়াসিন (২৫) নামের এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারকৃত ইয়াসিনকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে পুলিশ অভিযান চালিয়ে কবিরহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইয়াসিন ফতেজঙ্গপুর এলাকার শাহাবুদ্দিনের ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশা চালক ইয়াসিন প্রতিদিন ওই শিশুদের বাড়িতে তার রিকশাটি রাখতো। বৃহস্পতিবার দুপুরে খাওয়ার পর রিকশাটি আনতে পুনঃরায় এই বাড়িতে যায় ইয়াসিন। এসময় শিশুটির বাবা অসুস্থ ও মা বাড়িতে না থাকার সুযোগে তাকে বাজারে নিয়ে যাওয়ার কথা বলে রিকশায় তোলে ইয়াসিন। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পর রিকশা থেকে পড়ে যায় শিশুটি। এসময় সড়কটি ফাঁকা পেয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে সে। পরে স্থানীয় লোকজন শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে কারাগারে এবং শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি