ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৩ দিন অনশনের পর অবশেষে বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২৫ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রেমিকের বাড়িতে ৩ দিন অনশন শেষে এক তরুণীর বিয়ে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে প্রেমিক হুমায়ুন মোল্যার (২৯) নিজ বাড়িতে তাদের বিয়ে সম্পন্ন হয়। হুমায়ুন মোল্যা চতুল ইউনিয়নের শুবদেবনগর গ্রামের মৃত জবেদ মোল্লার ছেলে ও তরুণী বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের মেয়ে।

মঙ্গলবার থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি অনশন করছিলেন ওই তরুণী (২১)। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শেষ পর্যন্তু হুমায়ুনের পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়েছে। 
 
তানিয়া জানান, তিনি এবং হুমায়ুন ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আড়াই বছর ধরে তারা ঢাকার একটি বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে বাস করছিলেন। গত ১৮ সেপ্টেম্বর থেকে হুয়ায়ুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিন দিন অপেক্ষার পর ২১ সেপ্টেম্বর ফরিদপুরে হুমায়ুনের বাড়ি এসে অনশন শুরু করেন।

বিয়ের বিষয়ে চতুল ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার কারামত আলী খান বলেন, ‘বিয়ের দাবিতে অনশনে থাকা মেয়েটির বিয়ে বৃহস্পতিবার রাতে ছেলের পারিবারিক সম্মতি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে পড়িয়েছি। তাদের বিয়ের কাবিন রেজিস্ট্রারে ১ লক্ষ ২৫ হাজার টাকা দেনমহর ধার্য করা হয়েছে। স্বামী-স্ত্রী দু’জনেই হুমায়ুনের শুবদেবনগর গ্রামের বাড়িতে রয়েছেন।’
এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি