ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ছাগল চুরির অভিযোগে ২ কিশোরকে গাছে বেধে নির্যাতন

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৯, ২ অক্টোবর ২০২১

দিনাজপুরের হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই কিশোরকে গাছে বেধে নির্যাতন করা হয়েছে। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে নাজমুল নামে ইউনিয়ন পরিষদের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

আরিফ ও সৌরভ নামের দুই কিশোর শুক্রবার সকালে মোটরসাইকেল নিয়ে হিলির মোল্লাবাজার এলাকায় ঘুরতে যায়। মোটরসাইকেল রেখে সড়কের পাশে থাকা ছাগলকে গাছের পাতা খাওয়ায় তারা। পরে ছাগল চুরির অভিযোগে গাছের সাথে বেধে বেধরক মারধর করা হয় তাদেরকে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

দুই কিশোরকে পেটানো হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে। 

হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, আমরা একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করেছি। সে এই ঘটনার সঙ্গে জড়িত মর্মে আমাদের কাছে স্বীকার করেছে। এর সাথে আরও যারা জড়িত তাদেরকে দ্রুতই গ্রেফতার করা হবে।

ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন অভিভাবক ও এলাকাবাসী। অভিযুক্ত ইউনিয়ন পরিষদ সদস্য নাজমুল দুই কিশোরকে মারধোরের কথা স্বীকার করেছেন।

দুই কিশোর জানায়, ছাগল ধরে আদর করছিল তারা। অন্যদিক থেকে মানুষ তা দেখে এগিয়ে আসলে আমরা মানুষ ছেড়ে চলে যাই। ওরা গাড়ি নিয়ে পেছন দিক থেকে আমাদের ধরে মারধর করে। ওখানকার মেম্বার-চেয়ারম্যান ও গ্রামবাসীরা মিলে আমাদেরকে মারপিট করে।

আহতদের এক অভিভাবক বলেন, আমার ছেলে তো ছাগল চুরি করতে যায়নি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

স্থানীয় এলাকাবাসীরা বলেন, তারা যদি এরকম করেও থাকে তাহলে দেশে আইন আছে, থানা-পুলিশ আছে তাদেরকে ডাকতো। তারা আইন অনুযায়ী ব্যবস্থা নিত। আমরা এদেরকে ছোটকাল থেকে দেখে আসছি, এরা ছাগল চুরি করতে পারে না। 

অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল বলেন, আমরা এজন্য মেরেছে যে ওরা চোর। আমি নিজেও মোটরসাইকেল নিয়ে এদেরকে ধরেছি। শেষে তারা ধরে পরে। 

এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

ভিডিও-

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি