ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে হত্যা

একুশে টেলিভিশনমিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩১, ২ অক্টোবর ২০২১

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি সমিলে দায়িত্বরত নৈশপ্রহরী নুরুল আমিনকে (৫৫) খুন করেছে দুর্বত্তরা। ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে মিরসরাই থানা পুলিশ।

শনিবার (২ অক্টোবর) সকাল ১১টায় তার লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়ন বড় কমলদহ কমরআলী রাস্তার পাশে ছোটন চৌধুরীর সমিলে এই ঘটনা ঘটে। নিহত নুরুল আমিন ওয়াহেদপুর ইউনিয়নের বড়কমলদহ এলাকার দলিলুর রহমান বাড়ির মৃত আহম্মেদুর রহমানের ছেলে। 

জানা গেছে, শুক্রবার রাতে বড়কমলদহ এলাকার ছোটন চৌধুরীর মালিকানাধীন সমিলের পানির মোটর, ৩টি ট্রান্সফমারের কয়েল চুরি করার সময় নৈশপ্রহরী নুরুল আমিন বাঁধা দেয়ার চেষ্টা করে। এসময় তাকে  হাত-পা বেঁধে হাতুড়ি ও গাছ দিয়ে পিটিয়ে হত্যা করে চলে যায় দুর্বৃত্তরা। শনিবার সকালে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান পিপিএম বলেন, এলাকায় নুরুল আমিনের সাথে কারো ঝামেলা বা শত্রুতা নেই। প্রাথমিক তদন্তে ও এলাকাবাসীর সাথে কথা বলে ধারণা করা হচ্ছে সমিলে চুরি করতে আসা চোরের দলকে চিনে ফেলায় হাত-পা বেঁধে পিটিয়ে তাকে খুন করে ফেলে যায়। 
সুরতহালে তার মাথায়, পায়ে ও কানে আঘাতের চিহৃ দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হচ্ছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি