ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুর জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১০:২১, ৩ অক্টোবর ২০২১

নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

লক্ষ্মীপুর জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার এক চিঠির মাধ্যমে এ তথ্য জানান দলটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ। 

এ খবরে শনিবার (২ অক্টোবর) রাতে জেলাজুড়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলটির নেতাকর্মীরা। লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী বঙ্গবন্ধু চত্বরে আনন্দ মিছিলে নেতৃত্ব দেন রেজাউল করিম জেনি, জিসাদ আল নাহিয়ানসহ নতুন পদপ্রত্যাশীরা। এসময় উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন তারা।

এদিকে, রায়পুর শহরে সাবেক যুবলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট ইউসুফ আজম সিদ্দিকি ও শাকিল চৌধুরীর নেতৃত্বে শতাধিক নেতাকর্মি মিছিল নিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাফিক মোড়ে এসে মিলিত হয়। পরে নেতাকর্মী ও পথচারিদের মাঝে মিষ্টি বিতরণ করেন। 

এসময় তারা সাবেক সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সালাহউদ্দিন টিপুর নেতৃত্বাধিন জেলা যুবলীগের বিরুদ্ধে নানা স্লোগান দিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানান।

দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ দলীয় প্যাডের চিঠিতে বলেন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে গঠনতন্ত্রের ২৩ ধারা মোতাবেক কুমিল্লা উত্তর জেলা শাখা ও লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে যুবলীগের উল্লিখিত জেলা শাখাসমূহের কমিটি বিলুপ্ত করা হয়।

এ বিষয়ে রায়পুরের যুবলীগ নেতা এডভোকেট ইউসুফ আজম বলেন, গত ২১ সেপ্টেম্বর দুপুরে জেলা যুবলীগের বর্ধিতসভাকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে নেতাকর্মীদের শোডাউনে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহউদ্দিন টিপুর অনুসারীরা হামলা চালায়। এতে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রুপম হাওলাদারসহ অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি