ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পরকীয়ার জেরে গ্রাম্য ডাক্তার খুন

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত : ১১:১৮, ৪ অক্টোবর ২০২১


নাটোরের নলডাঙ্গায় স্ত্রীর পরকীয়ার জেরে মোঃ রহিদুল ইসলাম (৪৫) নামে এক গ্রাম্য ডাক্তার খুন হয়েছেন। দুই সন্তানের জননী জোসনা বেগম গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পরে তারা বিয়ে করেন। কিন্তু গ্রাম্য সালিশে পুনরায় প্রথম স্বামীর কাছে ফিরে গেলেও কিছুদিন পর ফের গ্রাম্য ডাক্তারকে বিয়ে করেন জোসনা। এর জের ধরে রহিদুলকে জখম করা হয়, ৬ দিন চিকিৎসার পর তিনি মারা যান।

রোববার (৩ অক্টোবর) রাত ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রহিদুল ইসলাম উপজেলার ক্ষুদ্র বাড়িয়াহাটি গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি গ্রাম্য ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাত ৯টায় স্ত্রীর সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টোর ফালার আঘাতে মারাত্মক জখম হন রহিদুল ইসলাম। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে টানা ছয় দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার রাত ১০টার দিকে তিনি মারা যান।
    
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, নলডাঙ্গা উপজেলার কোমরপুর গ্রামের আকরাম আলী ওরফে মাকেরের ছেলে মহাসিন আলী ভুট্টোর স্ত্রী দুই সন্তানের জননী জোসনা বেগম একই উপজেলার ক্ষুদ্র বাড়িয়াহাটি গ্রামের গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন।

তিনি আরও জানান, পরবর্তীতে স্বামী মহসিন আলী ভুট্টোর সাথে বিবাহ বিচ্ছেদ করেন জোসনা বেগম। একইসঙ্গে গত ৬ মাস আগে গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামকে বিয়ে করে সংসার শুরু করেন। এই অবস্থায় সাবেক স্বামী মহসীন আলী ভুট্টো বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন। এনিয়ে স্থানীয়ভাবে মীমাংসার মধ্য দিয়ে পুনরায় সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টোর কাছে ফিরে যান জোসনা বেগম।

কিছুদিন পর ফের স্বামী মহসীন আলীকে তালাক দিয়ে আবারও গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামকে বিয়ে করেন জোসনা বেগম। এনিয়ে রহিদুল ইসলাম ও মহসিন আলী ভুট্টোর মধ্যে শুরু হয় বিরোধ। ওই ঘটনার জের ধরে গত ২৭ সেপ্টেম্বর রাতে রহিদুল স্থানীয় পীরগাছা বাজার থেকে বাড়ি ফেরার পথে মহসিন আলী তার পথরোধ করে ফালা দিয়ে আঘাত করে। এতে মারাত্মক জখম হন রহিদুল ইসলাম।

ওসি শফিকুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই মহসিন আলী ভুট্টো পলাতক রয়েছে। তবে এখনও এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। আজ সোমবার তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি