ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

টেকনাফে দেড় কেজি ক্রিস্টাল আইসসহ গ্রেপ্তার ১

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬, ৬ অক্টোবর ২০২১

কক্সবাজারের টেকনাফে দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজনকে গ্রেপ্তার করেছে বিজিবি। যুবকের নাম আব্দুল মজিদ (২০)। গ্রেপ্তারকৃত আব্দুল মজিদ টেকনাফ সদর ইউনিয়নের মধ্যম গোদারবিল এলাকার হোসেন আলীর ছেলে।

মঙ্গলবার মধ্যরাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের গোদারবিল এলাকায় এ অভিযান চালিয়ে এসব ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মঙ্গলবার মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল বাজার সংলগ্ন এলাকায় মাদকের চালান লেনদেনের জন্য কতিপয় লোকজন অবস্থান করছে খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে কয়েকজন লোককে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এতে ২/৩ জন লোক মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে বিজিবির সদস্যরা ধাওয়া দিলে মোটর সাইকেল থেকে নেমে একজন লোক মধ্যম গোদারবিল এলাকার একটি বাড়িতে ঢুকে পড়ে। 

এসময় বিজিবির সদস্যরা বাড়িটি ঘেরাও করে তল্লাশী চালায়। এতে বাড়িটি থেকে আবদুল মজিদকে গ্রেপ্তার করা হয়। পরে বাড়িটির ভিতর থেকে ২টি প্যাকেট উদ্ধার করা হয়। এতে দেড় কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান লে. কর্নেল ফয়সল।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি