ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ; গুরুতর আহত ১

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৭, ৯ অক্টোবর ২০২১

চট্টগ্রামে আনোয়ারা-বাঁশখালী সড়কে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ষোলকাটা এলাকায় এই ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহী বাঁশখালী উপজেলার পুকুরিয়া এলাকার নুরুল হোসেনের ছেলে মো. হাসান (২৩)।

প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, ফাঁকা সড়কে উল্টা পথে দ্রুতগতিতে আসা একটি সিএনজি অটোরিক্সা চট্টগ্রাম শহরগামী চট্ট মেট্রো ল-১৬০৪০৩ নম্বরের একটি মোটরসাইকেলকে সজোড়ে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে ছিটকে পড়ে। এতে চালকের ডান পা ভেঙে যায়।

প্রত্যক্ষদর্শী বসুন্ধরা গ্রুপের পরিবেশক এসএম এন্টাপ্রাইজের স্বত্ত্বাধিকারি মো. সালাউদ্দীন বলেন, ‘আমি গোডাউনের সামনে দাড়িয়ে পণ্যের গাড়ির জন্য অপেক্ষা করছিলাম। এ সময়ে সড়কে দেখি একটি মোটরসাইকেল বাঁশখালীর দিক থেকে শহরের দিকে যাচ্ছিল। কিন্তু হঠাৎ একটি সিএনজি উল্টা দিকে আসলে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে।

তিনি আরও বলেন, ‘যে সিএনজিটি মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিয়েছে সেটি চালকসহ আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

আনোয়ারা থানার উপপরিদর্শক আবুল ফারেজ জুয়েল বলেন, দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পথচারীরা। উক্ত মোটরসাইকেল ও সিএনজটি সংশ্লিষ্ট থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি