ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জামাতার হাতে শ্বশুর খুন, গ্রেপ্তার ৩

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ১২ অক্টোবর ২০২১

যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে মেয়ের স্বামীর হাতে খুন হয়েছেন শ্বশুর মুছা বিশ্বাস (৪০)। এ ঘটনায় জামাতা তুহিনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে। নিহত দূর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে। 

মৃতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুসা বিশ্বাসের মেয়ের সাথে ৫ বছর আগে একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। 

সকালে মুসা তার নাতী আরিয়ান (৪)কে দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে তাকে জামাতা তুহিন (২৫), তার ছোটভাই রুহিন (২০), তাদের পিতা আব্দুল কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫)সহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে জামাতা তুহিন ধারালো বটি দিয়ে কুপিয়ে শ্বশুরকে মারাত্মকভাবে জখম করে। 

পরে মুসা বিশ্বাসকে স্বজনেরা উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো  হয়েছে। এ ঘটনায় জামাতা তুহিন বিশ্বাস, কুদ্দুছ ও জামির নামে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি