ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মুদি ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী-সন্তানসহ আটক ৪

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৫, ১৬ অক্টোবর ২০২১

নাটোরের নলডাঙ্গায় আব্দুর রাজ্জাক ওরফে কালু (৪০) নামে এক মুদি দোকানদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় নিহতের স্ত্রী সালমা বেগম (৩৫), ছেলে হৃদয় (১৬) এবং নিহতের ভাই সেন্টুসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) সকালে তাদেরকে আটক করে পুলিশ। এর আগে শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার মোমিনপুর গ্রামে নিজ বাড়িতে আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। নিহত ওই গ্রামের আবদুল হামিদ খানের ছেলে। 

এদিকে এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় এলাকাবাসী নিহতের স্ত্রী সালমা বেগমকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ সালমা বেগমসহ তার ছেলে হৃদয় (১৬) এবং নিহতের ভাই সেন্টুসহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত  আব্দুর রাজ্জাক একজন মুদি দোকানদার হলেও কৃষি শ্রমিকের কাজ করতেন। এক ছেলে ও এক মেয়ের জনক সে। শুক্রবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরে খাবার খেয়ে স্বামী-স্ত্রী এক সাথে ঘুমাতে যান।  রাত দেড়টার দিকে স্ত্রী সালমা বেগম তার স্বামী মারা গেছে চিৎকার করতে থাকেন। 

তার চিৎকার শুনে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা ছুটে এসে আব্দুর রাজ্জাককে মৃত অবস্থায় দেখতে পান। এসময় এ মৃত্যু নিয়ে প্রতিবেশিদের মধ্যে হইচই শুরু হয়। স্ত্রী সালমা বেগম তার স্বামীকে হত্যা করেছে এমন অভিযোগ এনে স্থানীয় লোকজন তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী সালমা বেগমকে এবং নিহত আব্দুর রাজ্জাকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে এই ঘটনার রহস্য জানতে ছেলে হৃদয় ও নিহতের দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয় বলে জানান ওসি। 

ওসি আরও জানান, তবে এখন পর্যন্ত মৃত্যুর রহস্য জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট পেলেই আসল রহস্য জানা যাবে। তবে প্রাথমিক তদন্তকালে নিহতের গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। এটি স্বাভাবিক মৃত্যু না শ্বাসরোধে হত্যা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।  

এ ঘটনায় এখনও কেউ থানায় কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি শফিকুল ইসলাম।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি