ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফুটবল খেলার সময় বজ্রপাত, মৃত্যু ১ আহত ৫

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৯, ১৬ অক্টোবর ২০২১

চট্টগ্রামের আনোয়ারা রায়পুর এলাকায় সমুদ্রের চরে ফুটবল খেলার সময় বজ্রাঘাতে মো. ফোরকান (১৬) নামে এক খেলোয়াড়ের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৫ জন। তাদের গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল পৌনে পাঁচটার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের গলাকাটা ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফোরকান উপজেলার রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী হাট এলাকার আশু বাড়ির মো. ইউছুফের ছেলে। একই এলাকার মো. রাসেল (১৫), আরমান (১৫), হাবিব (১৪), হুমায়ুন (১৫) ও আশিক (১৬) নামের আরও পাঁচ খেলোয়াড় আহত হয়।

রায়পুর এলাকার প্রত্যক্ষদর্শী মো. সাব্বির বলেন, বিকালে চরে খেলার সময় ঝড়-বৃষ্টি নামে। তখনও তারা খেলছিল, বেঁড়িবাধের উপর একটি টং দোকানে বসে তা দেখছিলাম আমি। হঠাৎ বিকট শব্দে একটি বজ্রাঘাতে খেলায় অবস্থায় ফোরকানের মৃত্যু হয় এবং আরও পাঁচজন অজ্ঞান হয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। 

পরে স্থানীয়রা তাদেরকে একটা প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে সেখানে ডাক্তার ফোরকানকে মৃত বলে ঘোষণা করেন। বাকি পাঁচজনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এই প্রসঙ্গে জানতে চাইলে স্থানীয় রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম বলেন, ঘটনাটা খুবই মর্মান্তিক। শুনে আমি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছি। ফোরকানের দাফনের ব্যবস্থা করা হচ্ছে। বাকি পাঁচজন চট্টগ্রাম মেডিকেলে ভর্তি আছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি