ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভোলায় কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৩, ১৮ অক্টোবর ২০২১

ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী  পালন করা হয়েছে। রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, কেক কাটা ও র‍্যালীর আয়োজন করা হয়।

সোমবার সকালে লালমোহন উপজেলা উপজেলা পরিষদ চত্তরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। এরপর দিবসটি উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, শহীদ শেখ রাসেলের জীবনাচার আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়ে গেছেন। এই স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে পৌঁছাতে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট শুধু হত্যাকাণ্ডের মধ্যেই শেষ হয়নি, এই হত্যাকান্ডের বিচার যেন বাংলাদেশের মাটিতে কোনদিন না হয় সেজন্য ইনডেমিনিটি অধ্যাদেশ জারি করেন খুনী জিয়াউর রহমান। 

এর আগে র‍্যালীতে অংশ নেন এমপি শাওন। এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, ভাইস-চেয়ারম্যান আবুল হাসান রিমন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার সহ আরও অনেকে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি