ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হাতের ব্যান্ডেজ থেকে ১৫টি মোবাইল উদ্ধার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৪, ১৮ অক্টোবর ২০২১

ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশী পাসপোর্টধারী যাত্রীর ব্যান্ডেজ করা হাতের মধ্য থেকে ১৫টি মোবাইল ফোন উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।

সোমবার বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়।

অভিনব পন্থায় ভারত থেকে হাতে ব্যান্ডেজ করে মোবাইলগুলো নিয়ে আসছিল চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইলগুলো উদ্ধার হয়। সে সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তার পাসপোর্ট নম্বর-ইএফ-০০৭১৯৩৬।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে যাওয়ার মুহূর্তে তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্সসহ বিভিন্ন পণ্য উদ্ধার করা হয়। এসব পণ্য বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সাময়িক আটকপত্রের স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোষ্ট কাস্টমসে কর্মরত সহকারি রাজস্ব অফিসার মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। আটক পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটকের স্লিপ দেওয়া হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি