ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মন্দিরে হামলা: বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামানকে বদলী

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৮, ২২ অক্টোবর ২০২১ | আপডেট: ০৯:০১, ২২ অক্টোবর ২০২১

নোয়াখালীর চৌমুহনীতে মন্দির-পূজামণ্ডপে হামলা-ভাংচুর, লুটপাটের ঘটনার পর বেগমগঞ্জ মডেল থানার ওসি মো: কামরুজ্জামান শিকদারকে বদলী করা হয়েছে। তার পদায়ন হয়েছে ঢাকা শিল্প পুলিশে ।

বৃহস্পতিবার (২১ আগস্ট) রাত সাড়ে ১০টায় জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে তার বদলির আদেশ আসে। 

আদেশে আরও উল্লেখ করা হয়, নির্বাচন কমিশন সচিবালয় এবং পুলিশ হেডকোয়াটার্সের অনুমোদনক্রমে ওসি মো: কামরুজ্জামান শিকদারের স্থলে জেলা রিজার্ভ অফিসের আরওআই মীর জাহেদুল হক রনিকে বেগমগঞ্জ থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এর আগে গত ১৮ অক্টোবর বেগমগঞ্জ মডেল থানার ওসি মো: কামরুজ্জামান শিকদারকে প্রত্যাহারের জন্য নির্বাচন কমিশনের অনুমোদন চেয়ে পুলিশ হেডকোয়াটার্সের মাধ্যমে পত্র প্রেরণ করা হয়। ওই পত্রে ওসিকে প্রত্যাহারের জন্য গত ১৫ অক্টোবরে সৃষ্ট ঘটনার উল্লেখ করা হয়। 

উল্লেখ্য, আগামী ১২ নভেম্বর বেগমগঞ্জ উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনের তফসিল ঘোষণার কারণে ওসির বদলিতে নির্বাচন কমিশনের অনুমোদন নিতে হয়েছে।

পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান শিকদারকে প্রত্যাহার করে ঢাকা শিল্প পুলিশে বদলী করা হয়েছে। তার স্থলে জেলা রিজার্ভ অফিসের আরওআই মীর জাহেদুল হক রনিকে বেগমগঞ্জ থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি