ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:১০, ২৪ অক্টোবর ২০২১

খবর শুনে রাতে হাসপাতালে ভিড় করেন নিহতের স্বজনরা

খবর শুনে রাতে হাসপাতালে ভিড় করেন নিহতের স্বজনরা

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মারিজ শিকদার নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। সংঘর্ষে অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকাল তিনটার দিকে ইউনিয়নের বড় খারদিয়া গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার সমর্থকদের সাথে আরেক স্বতন্ত্র প্রার্থী টুকু ঠাকুরের সমর্থকদের সংঘর্ষ বাধে। এসময় টুকু ঠাকুরের সমর্থকদের হাতে রফিক মোল্যার সমর্থক মারিজ সিকদার গুরুতর আহত হয়। 

তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মারিজ সিকদারের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষের মধ্যে ফের সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। হামলার সময় অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালানো হয়। 

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারসেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তপ্ত অবস্থা বিরাজ করায় সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি