ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালী জেনারেল হাসপাতালের ২ আনসার সদস্যকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৩, ২৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১৩:১৪, ২৬ অক্টোবর ২০২১

নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রবেশ করে দায়িত্বরত দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। 

মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে হাসপাতালের প্রধান গেইটে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে হাসপাতাল প্রাঙ্গণে কর্মবিরতি পালন করছে চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা।

আহতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন (৪২) ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর (২৮)।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, জেনারেল হাসপাতালের প্রধান গেইটসহ বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করে কয়েকজন আনসার সদস্য। বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হাসপাতালের গেইট দিয়ে সিএনজি-অটোরিকশা নিয়ে ভেতরে ঢোকার চেষ্টা করলে কর্মরত দুই আনসার বাঁধা দেয়। এর কিছুক্ষণ পর ওই দুর্বৃত্তরা আরও লোকজন নিয়ে আনসারদের ওপর অর্তকিত হামলা চালায়। তারা দু’জন সদস্যকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আহত আনসার সদস্যদের দ্রুত উদ্ধার করে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তাদের দু’জনের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশংকাজনক, পরিস্থিতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা স্থানান্তর করা হবে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি