ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ভোলায় মন্দিরে সিসি ক্যামেরা দিল যুবলীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ৩০ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:৪৭, ৩০ অক্টোবর ২০২১

ভোলার সকল মন্দির সিসি টিভির আওতায় আনা হবে। ভোলা সদরের অনুজ কাহালী রোডের শ্রী শ্রী কালী ও দুর্গা মাতার মন্দিরে সিসি টিভি উপহার দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী নির্বাহী কমিটির সদস্য ড. আশিকুর রহমান শান্ত। 

দুদিনের ভোলা সফরে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ণ রাখতে সম্প্রীতি সভাসহ দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নানা পদক্ষেপ নিয়ে কাজ করেন ড. শান্ত। 

প্রধান অথিতির বক্তব্যে ড. আশিকুর রহমান শান্ত বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ধর্মান্ধতা আমাদের ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। যে মানুষ ধর্মের কারণে অন্য ধর্মের মানুষকে আহত করতে পারে আমি মনে করি সে কোন ধর্মের হতে পারে না। বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের সাম্প্রদায়িক সম্প্রীতির উপর বিশ্বাস রাখে বিধায় ১২ লক্ষ রোহিঙ্গাকে দেশে আশ্রয় দিয়ে সাম্প্রদায়িক শান্তি বজায় রেখেছেন। সেই লক্ষে বাংলাদেশ মানবিক যুবলীগ সারাদেশে কাজ করছে।   

তিনি বলেন, সকলকে ধর্ম রক্ষা করতে হবে। প্রধানমন্ত্রী দেশের ৪৫০ টি উপজেলায় মডেল মসজিদ করেছেন। প্রতিটি মন্দিরে হিন্দু সম্প্রদায়ের উৎসবে সহযোগিতা পাঠাচ্ছেন। আওয়ামী লীগ সরকার সব সময় সাম্প্রদায়িক সম্প্রতির উপর বিশ্বাস রাখে। একটি মহল বাংলাদেশে ধর্মকে ব্যবহার করে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা কোন ধর্মের মানুষ হতে পারে না বলে মন্তব্য করেন শান্ত।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ব্যারিস্টার আরাফাত হোসেন, জেলা যুবলীগ নেতা মোস্তফা আহমেদ শাহীন ও জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসিম সাহা।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি