ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

উখিয়ায় সাড়ে তিন লাখ পিস ইয়াবা সহ ৪ মাদক কারবারি গ্রেফতার 

কক্সবাজার প্রতিনিধি:

প্রকাশিত : ২১:৩৭, ৭ নভেম্বর ২০২১

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকা থেকে সাড়ে তিন লাখ পিস ইয়াবা এবং বিদেশি মদ সহ ৪ ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে র্যাব ১৫ এর একটি টিম। রবিবার (নভেম্বট) বিকেলে বিপুল পরিমাণ ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয়। 

র্্যাব ১৫ এর মিডিয়া বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী রবিবার রাতে দেয়া এক প্রেস রিলিজ এ জানান, মিয়ানমার সীমান্ত দিয়ে একদল ইয়াবা কারবারি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাংলাদেশে প্রবেশ করে পাচার করার গোপন সংবাদ পেয়ে র্র্যাবের একটি টিম  বিকেলে সীমান্তের কাছে গয়ালমারা এলাকায় অবস্থান নেয়। এসময় একটি সিএনজি অটোরিকশায় করে চার আরোহী গয়ালমারা থেকে প্রধান সড়কের দিকে আসার সময় র্যাব টিম তাদের আটক করে এবং পরে সিএনজি অটোরিকশা তল্লাশি চালিয়ে তাতে সাড়ে তিন লাখ পিস ইয়াবা এবং বিপুল পরিমাণ বিদেশি মদের ক্যান ও বোতল জব্দ করে।

 গ্রেফতার ইয়াবা কারবারিরা হলো রিয়াজুল করিম বাপ্পি (১৮) পিতা-আব্দুর রহিম, মনোয়ারা (৩৫) স্বামী: গুরা মিয়া, সাখাওয়াত হোসেন মুন্না পিতা:- আব্দুস সালাম এবং  জয়নাল উদ্দিন (২৬) পিতা:- মৃত সোনালী। তাদের কাছ থেকে সাড়ে তিন লাখ পিস ইয়াবা ছাড়াও হুইস্কি-১১ বোতল বিয়ার-১৮ পিস ৬ টি মোবাইল সেট ৬টি সিম জব্দ করা হয়। 

আটক মাদক কারবারিরা সকলেই উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বাসিন্দা। জিজ্ঞাসাবাদে তারা র্যাবকে জানিয়েছে তারা নিয়মিত মিয়ানমার সীমান্ত থেকে সে দেশের মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবার চালান গ্রহণ করে কক্সবাজার চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জায়গায় পাচার করে থাকে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি