ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

নোয়াখালীর সুবর্ণচরে ডাকাত সন্দেহে ২ জনকে গণপিটুনি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪১, ৭ নভেম্বর ২০২১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে ডাকাত সন্দেহে দুলাল (২৮) ও নজরুল (৩২) নামের দুই যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একটি মোটরসাইকেল, দু’টি ছোরা ও একটি লোহার রডসহ তাদের আটক করে। তবে আহতরা বলছেন পূর্ব শত্রæতার জেরে তাদের প্রতিপক্ষ ডাকাত বলে তাদের মারধর করে অস্ত্র দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (৬ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে চর আমিনুল হক গ্রামের তেরিসপোল এলাকায় এ গণপিটুনির ঘটনা ঘটে। 

আহতরা হচ্ছেন, জেলার সদর উপজেলার পশ্চিম শুল্যকিয়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ও চর দরবেশপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে দুলাল হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে মোটরসাইকেল যোগে তিন যুবক তেরিসপোল এলাকায় আসে। এসময় তারা পাশ^বর্তী একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে যায়। পরে লোকজন একত্রিত হয়ে তাদের ধাওয়া করে নজরুল ও দুলালকে আটক করে গণপিটুনি দেয়। এসময় অন্যজন পালিয়ে যায় খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রোববার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, রাতে ওই এলাকায় দিয়ে আসার সময় পূর্ব বিরোধের জের ধরে তাদের প্রতিপক্ষের লোকজন গাড়িসহ তাদের আটক করে। পরে মারধর শেষে ডাকাত বলে অস্ত্র দিয়ে আমাদের পুলিশে সোপর্দ করে। 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, ডাকাত সন্দেহে দুই যুবককে আটক করে গণপিটুনি দেওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করি। পুলিশ হেফাজতে তাদের নোয়াখালী জেনারেল হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি