ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে এসে অস্ত্রসহ আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৯, ১০ নভেম্বর ২০২১

অস্ত্রসহ আটক আরমান কবির ও মাইনুল ইসলাম

অস্ত্রসহ আটক আরমান কবির ও মাইনুল ইসলাম

লক্ষ্মীপুরের কমলনগরের চরলরেন্স ইউপি নির্বাচনী এলাকা থেকে একটি এলজিসহ দুজনকে আটক করেছে পুলিশ। তাদেরকে নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে ভাড়াটিয়া হিসেবে আনা হয়।

বুধবার (১০ নভেম্বর) দুপুর ১২টার দিকে কমলনগর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে। আটকরা হলেন- আরমান কবির নাঈম ও মাইনুল ইসলাম প্রদীপ। তারা পাশ্ববর্তী ইউনিয়নের বাসিন্দা। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, অস্ত্রধারী ওই যুবকরা নির্বাচনী এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে ভাড়াটিয়া হিসেবে আসে। তারা এলাকায় ফাঁকা গুলিসহ অস্ত্রের মহড়া দিয়ে জনমনে আতংক সৃষ্টি করে।

তবে চরলরেন্স ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড সদস্য (মেম্বার) প্রার্থী নাসির উদ্দিন জানান, তার ভাই গিয়াস উদ্দিন মোল্লাকে হত্যার উদ্দেশ্যে প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতিকের প্রার্থী আজমির হোসেন অস্ত্রধারীদের ভাড়া করে আনেন।

এ বিষয়ে গিয়াস উদ্দিন মোল্লা বলেন, আমার ভাই নাসির উদ্দিন (তালা) ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী। গত কয়েকদিন ধরে বহিরাগত কিছু লোক আমাকে খুঁজেন। মঙ্গলবার রাতে ওই দুইজন এসে স্থানীয়দের কাছে আমার খোঁজ নিয়েছেন। পরে বাড়িতে এসে তারা আমাকে হত্যা করার উদ্দেশ্যে একরাউন্ড গুলি ছোঁড়ে। এতে স্থানীয়রা এগিয়ে এলে তারা আরও ৩-৪ রাউন্ড গুলি ছোঁড়ে। একপর্যায়ে স্থানীয়রা তাদের আটক করে।

তবে এ ব্যাপারে ফুটবল প্রতিকের প্রার্থী আজমির হোসেনের মুঠোফোনে একাধিকবার কল দিলেও কথা বলা সম্ভব হয়নি। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, অস্ত্রের মহড়া দেওয়ার সময় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে তাদেরকে একটি দেশীয় এলজিসহ আটক করে থানায় নিয়ে আসা হয়। 

উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে কমলনগরের চরলরেন্স, চরমার্টিন ও চরকাদিরা এবং রামগতির চরগাজী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি